Saturday 11 July 2015

কুকুরের ফেসবুক একাউন্ট

কুকুর বলে কি আর মানুষ নয়? মটেই না, বরং মানুষ বলে কুকুরকে গালাগালিটা না দেওয়াই ভাল।  কারণ কুকুর আর যাই হোক মানুষের মতন বিশ্বাসঘাতক প্রাণী নয়। কিন্তু আপনারা কি জানেন আজকাল কুকুরাও  ফেসবুক একাউন্ট খুলছে।  এমনকি তাদের  ভালো নাম দিয়েই খোলা হচ্ছে যেমন ধরুণ মৃণালিনী দেবী, গৌরিপ্রসাদ গাঙ্গুলী , দ্বিজেন্দ্রলাল মুখোপাধ্যায় ইত্যাদি ইত্যাদি। মানে ওই টমি জ্যাকি দের জমানা চলে গেছে বা নেহাতি সেগুলো ডাক নাম হয়েই রয়ে গেছে। পদবিটা তার মালিকেরই ধরে নেওয়া যাক। 

সম্প্রতি একজন সেলেব্রিটির ফেসবুক একাউন্টএ চোখ পরতেই ব্যপারটা নজরে  এলো। উনি নিজের পোষা কুকুরের নামে একখানি ফেসবুক একাউন্ট খুলেছেন। শুধু তাই নয় ইতি মধ্যে ওই অবলা প্রাণীটির তিনশোর উপর ফ্রেন্ডস। হে ভগবান তাও যদি বুঝতাম সবাই তারই সমগত্রীয়, কিন্তু তা তো নয় সবাই যে ওই সেলেব্রিটিরই ফ্যান মানে সেই হিংস্র মানুষগুলোই । আচ্ছা কুকুরটি কি জানে যে তার মালিক একজন সেলেব্রিটি ? 

কুকুর্ প্রেমী বন্ধুগণ, প্লিস কেউ ব্যপারটা পার্সনালই নেবেন না। আমার ব্যপারটা একটু অদ্ভুত লাগলো এবং মজারও বটে তাই আরকি দু চার কথা না বলে পারলাম না। যদি কারোর কোন পোষ্য থাকে তাহলে তো সে তার নিজের একাউন্ট এই তার ছবি বা কোনো ভাল লাগার মুহূর্তকে শেয়ার করতে পারে।  আলাদা করে আবার তার নামে একাউন্ট খোলার মানেটা ঠিক আমার  মোটামাথায় ঢুকলো না। 

No comments:

Post a Comment